রূপগঞ্জে তিনমাস পর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রাণনাশের হুমকীর প্রায় সাড়ে তিন মাস পর কাঞ্চন (৪০) নামে এক রাখালের গলাকাঁটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১০ এপ্রিল) সকালে উপজেলার বরপা এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত কাঞ্চন (৪০) ময়মনসিংয়ের গৌরিপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি স্থানীয় শফিকুল ইসলাম আপেলের মেসার্স ভূইয়া এগ্রো এন্ড ডেইরি ফার্মে রাখালের কাজ করে আসছিলেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক সবুজ মিয়া জানান, রবিবার সকালে তারাব পৌরসভার বরপা এলাকায় গলাকাঁটা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতাল সম্পন্ন করে। শনিবার রাতের যেকোন সময় দুর্বৃত্তরা তাকে জবাই করে লাশ ফেলে গেছে বলে ধারনা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এগ্রো ফার্মের মালিক মোহাম্মদ শফিকুল ইসলাম ভুঁইয়া জানান, চলতি বছরের ২৪ জানুয়ারী সকালে আমার এগ্রো ফার্ম বরপায় স্থানীয় সন্ত্রাসী আলী হোসেনের ছেলে তৈয়ব আলী সিকদার (৬৮), তার ছেলে দুলাল হোসেন (৩০), মালেকের ছেলে সোলেমান (৪০), তার ছেলে ইসতিয়াক (২১) দেশিয় অস্ত্র নিয়ে আমার পরিবারের লোকজনের প্রাণনাশের হুমকী দেয়। এরপর দিন আসামীরা ফের আমার এগ্রো ফার্মের সামনে এসে আমাকে স্বপরিবারে হত্যার হুমকী দেয়া সহ অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় আমার খামারে কর্মরত রাখাল কাঞ্চন (৪০) গালিগালাজের কারণ জানতে চাইছে তাকে সহ আমাদের সবাইকে প্রাণে মেরে ফেলা সহ খামারের বড় রকমের ক্ষতি সাধনের হুমকী দিয়ে সন্ত্রাসীরা চলে যায়। এ ঘটনায় জীবণের নিরাপত্তা চেয়ে ২৫ জানুয়ারী রূপগঞ্জ থানার একটি সাধারণ ডায়েরি দায়ের করি। যার নং-১৩০৯। পূর্বের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে বলে ধারনা করেন তিনি।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।