ভোলার চার উপজেলার ১ শত ২৯টি হাটবাজার বন্ধ ঘোষণা

ভোলা প্রতিনিধি :
ভোলার চার উপজেলার ১ শত ২৯টি সাপ্তাহিক হাট বাজার অনিদিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা করেছে প্রশাসন। করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে রবিবার (২৩ মার্চ) থেকে এসব হাট-বাজার বন্ধ থাকবে বলে প্রশাসন সূত্রে জানা যায়।

উপজেলার নির্বাহী কর্মকর্তাগন এসব হাট-বাজার বন্ধ ঘোষনা করেন। তবে বাজারগুলোতে প্রতিদিনের কার্যক্রম স্বাভাবিক থাকবে। শুধু বন্ধ থাকতে সাপ্তাহিক হাটের কার্যক্রম।

বন্ধ করে দেয়া হাটবাজারগুলোর মধ্যে রয়েছে ভোলা সদর উপজেলার ২৩টি, দৌলতখান উপজেলার ২০টি, বোরহানউদ্দিন উপজেলার ২৭টি ও চরফ্যাশন উপজেলার ৫৯টি হাট-বাজার।

http://picasion.com/

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির গাজী, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ এসব তথ্য নিশ্চিত করে জানান, করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে সাপ্তাহিক হাটবাজাগুলো পরবর্তি নিদের্শ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। জন সমাগম এড়াতে এ পদক্ষেপ নেয়া হয়েছে।
উল্লেখ্য, জেলার ৭ উপজেলায় এখন পর্যন্ত ২ শ ৪৮ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে সর্বোচ্চ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।