কেন্দ্রীয় নির্দেশে লকডাউন নিশ্চিত করতে স্বেচ্ছায় কাজ করছে শেরপুর ছাত্রলীগ

শেরপুর প্রতিনিধি :

বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস কোভিড ১৯ এবার ঊর্ধ্বমুখী প্রবণতা শুরু হয় গত ঈদুল ফিতরের পরপরই। ভারত সীমান্তবর্তী জেলাগুলোতে রোগী দ্রুত বাড়তে থাকে। পরে তা বাংলাদেশের সকল জেলায়ও ছড়িয়ে পড়ে। এক মাসের ব্যবধানে দৈনিক শনাক্ত রোগীর সংখ্যা, মৃত্যু ও শনাক্তের হার বেড়েছে কয়েক গুণ।

কোভিড পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় মহামারী রোধে দেশে লকডাউন সিদ্ধান্ত নেয় বাংলাদেশ সরকার। সেই প্রচেষ্টায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী শেরপুর জেলা ছাত্রলীগ স্বেচ্ছায় লকডাউন নিশ্চিত মাঠে কাজ করছে।

এবিষয়ে জানতে চাইলে শেরপুর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা জানান, মহান জাতীয় সংসদের হুইপ, বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব মোঃ আতিউর রহমান আতিক এমপি মহোদয় ও শেরপুর জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, বিজ্ঞ পিপি জনাব এডভোকেট চন্দন কুমার পালের সার্বিক তত্বাবধানে ও সহযোগিতায় , বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ ছাত্রলীগ, শেরপুর জেলা শাখা, শেরপুর জেলা প্রশাসন ও শেরপুর জেলা পুলিশের সাথে সমন্বয় করে লক ডাউন নিশ্চিত করতে শেরপুর পৌর এলকার গুরুত্বপূর্ণ ১২ টি পয়েন্টে কাজ করছে এবং তা অব্যাহত।

এবং তিনি আরও বলেন শেরপুরে সর্বাত্মক লকডাউন নিশ্চিত করতে স্বেচ্ছায় মাঠে কাজ করবে শেরপুর জেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।