ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা :
রোববার সন্ধ্যায় সম্ভাব্য মেয়র প্রার্থী ঐতিহ্যবাহি আওয়ামীলীগ পরিবারের সদস্য মেয়র মোঃ খলিলুর রহমানের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সন্ধ্যায় নিজ কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মিলাদসহ মিষ্টি বিতরণ করা হয়েছে।

পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম পাটওয়ারী সভাপতিত্বে প্রধ:ান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী মোঃ খলিলুর রহমান বলেন, জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আতœার মাগফিরাত কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আমাদের ফরিদগঞ্জের উন্নয়ণে বর্তমান এমপি প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের বিকল্প নেই। তিনি সৎ, নিষ্ঠাবান ও উন্নয়ণে বিশ^াসী। কিছুক্ষণ আগে আমার সাথে কথা হয়। তিনি বলেছেন, সকল মতপার্থক্য ভুলে ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করার জন্য। আজকে সভার প্রত্যেকের প্রতি আমার আহবান আমরা এমপি মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক সকল কর্মকান্ড পরিচালনা করবো। আমরা এমপি মহোদয়ের দীর্ঘায়াূ ও সু- স্বাস্থ্য কামনা করছি। তাছাড়া সাবেক ছাত্র নেতা আমার বড় ভাই মোঃ খাজা আহমেদ মজুমদার আমাদের সকল সময় বিভিন্ন বিষয়ে পরামর্শ দিয়ে থাকেন যেন আমরা সাধারণ মানুষের জন্য রাজনীতি করি।তারও সু-স্বাস্থ্য কামনা করছি।

৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন দিদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাওঃ নেয়ামত উল্যাহ, বীর মুক্তিযোদ্ধা মাওঃ তাজাম্মাল হোসেন। অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগ, যুবলীগ , কৃষকলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া ও মোনাজান্তে মিষ্টান্ন বিতরণ করা হয়।