ক্যান্সারে আক্রান্ত রোগীকে ১০ হাজার টাকা সহায়তা করলো আলোর সন্ধানে ঝিনাইগাতী

শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের দরিদ্র ভ্যান চালক ক্যান্সার আক্রান্ত মোঃ আতর আলী কে ২৪ আগস্ট মঙ্গলবার বিকাল ০৩ টায় ঝিনাইগাতি সদর হাসপাতালে ১০০০০ টাকা নগদ অর্থ সহায়তা করলেন স্বেচ্ছাসেবী সংগঠন “আলোর সন্ধানে ঝিনাইগাতি”।

গত কয়েক মাস থেকে তিনি খুবই অসুস্থ। চিকিৎসা করে জানতে পারলেন তার ক্যান্সার হয়েছে অনেক টাকার প্রয়োজন । তখন তার মাথায় যেনো আকাশ ভেঙে পড়ে। কারন তিনি একজন দরিদ্র ভ্যান চালক এবং সে ব্যতীত তার পরিবারে উপার্জন কারী আর কোন মানুষ নেই। অসুস্থ থাকায় তার ভ্যান এর চাকা বন্ধ। যে মানুষটি দিন এনে দিন খায়। তার দৈনিক ঔষধ লাগে অনেক টাকার। এমতাবস্থায় স্বেচ্ছা সেবী সংগঠন “আলোর সন্ধানে ঝিনাইগাতী” (আসঝি) এর কয়েক সদস্য বিষয়টি অবগত হন এবং সংগঠনের সকলের সাথে পরামর্শ করে আর্থিক সহায়তার জন্য তারা সকলেই সিদ্ধান্ত নেয়।

সংগঠনের উপজেলা কমিটির মানব কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদি হাসান মনির তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা স্বপ্নীল হাসান, সমন্বয়ক হারুন অর রশিদ, সভাপতি শাহ পরান, সাঃ সম্পাদক আদিব আদনান সোহেল সহ সকলের সাথে আলোচনা করেন এবং সংগঠনের সমন্বয়ক ও সাঃ সম্পাদক একদিন সেই ক্যান্সার আক্রান্ত রোগীকে দেখতে যান এবং বিস্তারিত শোনে তার পাশে থাকবেন এবং আরও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সমন্বয়ক হারুন অর রশিদ ও সাঃ সম্পাদক আদিব আদনান সোহেল সহ আরও অনেক স্বেচ্ছাসেবী।

সংগঠনের সভাপতি বলেন,মানবতার আরেক নাম আলোর সন্ধানে ঝিনাইগাতী (আসঝি) সংগঠন। এভাবেই ঝিনাইগাতীর অসহায় অবহেলিত মানুষের পাশে থাকবো আমরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা বলেন, সর্বদায় কল্যাণে কাজ করে যাবে আলোর সন্ধানে ঝিনাইগাতী (আসঝি) সংগঠন। এছাড়া যারা সহযোগিতা করেছেন তাদের সকলের জন্য রইলো অনেক অনেক দোয়া ও শুভকামনা।