মাল্টিপার্টি এডভোকেসী ফোরামের শেরপুর টাউনহলে ভার্চুয়াল মিটিং

শেরপুর প্রতিনিধিঃ শেরপুরে মাল্টিপার্টি এডভোকেসী ফোরাম এর আয়োজনে পৌর টাউন হলে ২৮ আগস্ট শনিবারে শেরপুর জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক ও মাল্টিপার্টি এডভোকেসী ফোরাম শেরপুর এর সভাপতি বিনয় কুমার সাহার সভাপতিত্বে ও শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক , মাল্টিপার্টি এডভোকেসী ফোরাম শেরপুর এর সাধারন সম্পাদক আবু রায়হান রুপন এর সঞ্চালনায় অনুষ্ঠিত এক ভার্চুয়াল মিটিং।

ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুরের মাদার তেরেসা খ্যাত বিশিষ্ট সমাজ সেবক রাজিয়া সামাদ ডালিয়া সহ শেরপুর জেলা বিএনপি ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজিমুল হক নাজিম, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরীফুর রহমান সহ অনেকে।

সভায় উভয় রাজনৈতিক দল, সমাজ সেবক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ করোনাকালীন সংকট নিয়ে আলোচনা করেন। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা রোধে মাস্ক বিতরণ করা ও সকলের জন্য টিকা নিশ্চিত করার জন্য ফ্রী রেজিস্ট্রেশনের ব্যবস্থা করার জন্য আলোচনা করা হয়।

প্রধান অতিথি গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন এ উদ্যোগকে স্বাগত জানান এবং ফ্রী রেজিস্ট্রেশনের জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি দেওয়ার আশ্বাস প্রদান করেন। সভায় সকলের সমন্বিত উদ্যেগে শেরপুরে মাস্ক বিতরণ ও ফ্রি করোনা টিকা রেজিস্ট্রেশন করার সিদ্ধান্ত হয়।