মনপুরায় ১০ পূজামণ্ডপে নগদ অর্থ বিতরণ

রাকিবুল হাসান, মনপুরা ভোলা প্রতিনিধি : :
হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভোলার মনপুরা উপজেলায় ভোলা-৪ আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষ থেকে ১০টি পূজামণ্ডপে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৭টায় দক্ষিণ সাকুচিয়া নগেন্দ্র নাথ ডাক্তার বাড়ি (শ্রী প্রেমে দায়িনী) পূজামন্ডপে উপজেলা আ’লীগের সভাপতি এই অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

নগদ অর্থ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মণ্ডপ কর্তৃপক্ষের হাতে এমপি নগদ অর্থ তুলে দেন উপজেলা আ’লীগ-এর সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী। মনপুরায় মোট ১লক্ষ ৫০হাজার টাকা অর্থায়নে প্রতিটি মণ্ডপে ভাগ করে দেওয়া হয়েছে।

নগদ অর্থ বিতরণ কার্যক্রমে আর উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা আ’লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল, হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন হাওলাদার, উপজেলা আ’লীগ সহ সভাপতি তৈয়বুর রহামান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজি,দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম হাওলাদার, সাধারণ সম্পাদক শাহে আলম ব্যাপারী,ইউনিয় সেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান শেখ, উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ ফরাজী, শহর যুবলীগ সভাপতি মিজানুর রহমান জুয়েল, ছাত্রলীগ সভাপতি শামসুউদ্দিন সাগর,সাবেক যুগ্ন আহ্বায়ক ফারুক ফরাজি, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ঢালী প্রমুখ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা