চাঁদপুরে মেলায় যাওয়ার পথে পিক-আপ ও অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৬

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকায় হরিনা-ভাটিয়ালপু সড়কে বালি বোঝাই পিক-আপ ও বেটারী চালিত অটোর মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৬ জন আহত হয়েছেন।

অটো ড্রাইভার মোঃ রিফন (৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। তার বাড়ি পার্শ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলা ১০ নং গোবিন্দপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মধ্য হাসাঁ গ্রামে। আহতরা হলেন মধনা (হরিপুর) গ্রামের একই পরিবারের নুরুল ইসলাম (২৫), রুবী (২৫), সুমাইয়া (১৭), রাসেল (৩০) রুবীর আট মাসের মেয়ে সহ সকলেই গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মোঃ শরিফ নামে একজন ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্য রুবী, সুমাইয়া ও রুবীর মেয়ের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার বিবরনে স্থানীয় বাসিন্দা উজ্জ্বল পাটওয়ারী জানান, বালু বোঝাই ট্রাকটি অটো গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার নিছে পড়ে জান। ধাক্কা লেগে অটো গাড়ি দ্বি খন্ডিত হয়ে যায় এবং একই পরিবারের পাঁচ জন আহত হয়।

৫নং ওয়ার্ড মেম্বার খোকন ভুইয়াঁ জানান, একই পরিবারের বোন- বোন জামাই সন্তান সহ ৬ জন মিলে মেলায় যাওয়ার পথে আহত হন।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার এ এস আই কফিল উদ্দিন ঘটনা নিশ্চিত করে বলেন, পিক-আপ ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটো ড্রাইভার নিহত হয়েছে ও বেশ কয়েকজন আহত হয়েছে। পিক-আপের হেলপারকে আটক করতে সক্ষম হয়েছি। এ ঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে।