বঙ্গমাতার জন্মদিনে নকলায় সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান

মো. জাকারিয়া খান জাহিদ,স্টাফ রিপোর্টার :

বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র ৯০ তম জন্মদিবস উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ৮ আগস্ট শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় শেখ ফজিলাতুন নেছা মুজিব’র স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সিনিয়র সহ-সভাপতি আম্বিয়া খাতুন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ প্রমুখ।

অনুষ্ঠানে নকলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে দর্জি বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত ৬ জন দুঃস্থ, স্বামী পরিত্যক্তা ও বিধবা সুবিধাভোগী মহিলাদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ এবং ৪ জন দুঃস্থ ও অসহায় মহিলাকে ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ওইসময় সহকারী কমিশনার (ভুমি) তাহমিনা তারিন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।