শেরপু‌রের শ্রীবরদিতে ছে‌লের লাঠির আঘাতে বাবার মৃত্যু

শেরপু‌রে ছে‌লের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বি‌কে‌লে শেরপুরের শ্রীবরদি উপ‌জেলার শংকর‌ঘোষ এলাকায় এ ঘটনা ঘ‌টে। নিহত ওই ব্যক্তির নাম সুরুজ আলী (৭০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীবরদির শংকর‌ঘোষ এলাকার বাসিন্দা সুরুজ আলীর তিন ছে‌লে ও দুই মে‌য়ে। বিভিন্ন বিষয় নিয়ে বড় ছে‌লে বিল্লা‌ল হো‌সেনের সঙ্গে বাবা সুরুজ আলীর ঝগড়া-‌বিবাদ লেগেই থাক‌ত। এরই ধারাবাহিকতায় আজ (শুক্রবার) দুপু‌রে বাবা ও ছে‌লের ম‌ধ্যে কথা কাটাকা‌টি হয়।

পরে বি‌কে‌লে সুরুজ আলী বা‌ড়ির পা‌শে বাজা‌রে গেলে সেখানে অত‌র্কিতভা‌বে হামলা করে বিল্লা‌ল হো‌সেন। এক পর্যা‌য়ে ছেলের লাঠির আঘাতে ঘটনাস্থ‌লেই নিহত হন বাবা সুরুজ আলী।

এ বিষয়ে নিহ‌তের ছোট ছে‌লে কুদ্দুস আলী জানান, আমার বড় ভাই‌ বিল্লালের সঙ্গে বাবার মা‌ঝে মধ্যেই জ‌মি সংক্রান্ত বিষয়ে ঝগড়া লাগ‌ত। আজ দুপু‌রেও সেই ঘটনা ঘটে। কিন্তু বড় ভাই যে বাবা‌কে পি‌টিয়ে মারবে, সেটি আমরা কেউ বিশ্বাস করতে পারছি না।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, নিহতের সুরতহা‌লে দুহাত ও পা‌য়ে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। প্রাথমিকভাবে ধারণা করা হ‌চ্ছে আঘা‌তের কার‌ণে সুরুজ আলীর মৃত্যু হয়ে‌ছে। ত‌বে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বিস্তা‌রিত জানা যা‌বে।