স্বরূপকাঠিতে যাদুশিল্পী জুয়েল আইচ সহ গুনীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

স্বরূপকাঠি প্রতিনিধি :

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পিরোজপুরের স্বরূপকাঠিতে বিশ^ বরেণ্য যাদুশিল্পী ও ইউনিসেফের শুভেচ্ছাদূত জুয়েল আইচ সহ গুনীজন, সাংবাদিক ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন চেতনা পরিষদের উদ্যোগে দুই দিন ব্যাপী ওই অনুষ্ঠানের প্রথম দিনে মুক্তির মেলা, গুনিজন সংবর্ধনা ও দ্বিতীয় দিনে বৈশাখী সাংস্কৃতিক এবং লোকজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রথম দিনে বৃহস্পতিবার সকালে উপজেলার সোহাগদলস্থ স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইনসটিটিউট প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেতনা পরিষদের কেন্দ্রিয় কমিটির সভাপতি ও ঢাকা সরকারি বিজ্ঞান কলেজের সহকারী অধ্যাপক মো. জাহিদ সোহেল। সভার শুরুতে আমন্ত্রিত অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন চেতনা পরিষদের সদস্যবৃন্দ।

পরে বীর মুক্তিযোদ্ধা, যাদুশিল্পী ও ইউনিসেফের শুভেচ্ছাদূত জুয়েল আইচ, সাবেক সচিব এম সামসুল হক, ঢাকা ওয়াসার তত্ত¡াবধায়ক প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম মুরাদ, প্রকৌশলী লায়ন শেখ মোহাম্মদ শাহীন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ইন্সপেক্টর মো. জাকির হোসেন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের সন্তান যাদুশিল্পী জুয়েল আইচ সহ ৩ জন গুনিব্যক্তি, ২ জন সাংবাদিক ও ৪ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে সন্মাননা ক্রেষ্ট ও উপহার তুলে দেয়া হয়। সবশেষে যাদুশিল্পী জুয়ের আইচের মনোমুগ্ধকর যাদু প্রদর্শিত হয়।