কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে পতিতা সহ ৪ জন আটক

কুয়াকাটা প্রতিনিধি :
কুয়াকাটা আবাসিক হোটেল এ, আর, খান, থেকে পতিতা সহ চার জনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ।

সোমবার রাত ৯ টার দিকে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার আবুল খায়েরের নির্দেশে এসআই মান্নান’র নেতৃত্বে আবাসিক এ, আর, খান, হোটেলে অভিযান করেন।

হোটেলের মূল মালিকের কাছ থেকে ৫ বছরের জন্য ফজলুর করিম ফারুক হোটেলটি ভাড়া নিয়ে পরিচালনা করে আসছেন, আবাসিকের আড়ালে দীর্ঘ দিন ধরে পতিতা ব্যবসা করে আসছেন এই ভাড়াটিয়া মালিক।

মহিপুর থানার ওসি খোন্দকার আবুল খায়েরের তৎপরতায় থানা পুলিশের জালে পতিতা সহ ধরা পড়েন, হোটেলের ভাড়াটিয়া মালিক ফারুক পিতা মৃত হাতেম আলী,কাউনিয়া ২ নং ওয়ার্ড বরিশাল। মাহমুদ ফরাজী, পিতা আলাউদ্দিন সরদার, সাং দেয়ারা, ইউনিয়ন দিগুলিয়া, জেলা খুলনা।অভিযান পরিচালনার সময় চাঁদনী (১৯) কুকুয়া, আমতলী জেলা বরগুনা। মুক্তা (২৫) টেংরাবাজার, পাথরঘাটা, জেলা বরগুনা। এই দুই যুবতী সহ ৪ জনকে গ্রেফতার করেন মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার আবুল খায়ের বলেন, এদের চারজনের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে মামলা দায়ের হয়েছে।মঙ্গলবার তাদেরকে কলাপাড়া জুডিসিয়াল আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়াও কুয়াকাটা আরো যেসকল হোটেলে পতিতার ব্যবসা করে ঔসব হোটেলে অভিযান পরিচালনা করা হবে। কুয়াকাটাকে মাদকমুক্ত করা হবে।