দোহার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) ::

ঢাকার দোহার উপজেলা আওয়ালীলীগের ৫ম এি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ মে (রবিবার) উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দোহার উপজেলা আওয়ামী লীগের ৫ম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-১ আসনের সংসদ সদস্য এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি বলেন, দোহার-নবাবগঞ্জ থেকে যাত্রা শুরু হবে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের।

সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ কার্গো ভেসেল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী।

সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজা চুমকি এমপি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, আইন বিষয়ক সম্পাদক কাজী নজীবুল্লাহ হিরু, সদস্য অ্যাড. সানজিদা খাতুন সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাউছার, সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার। এসময় দোহার-নবাবগঞ্জের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।