পটুয়াখালীতে মহিপুরে হাতপাখার চেয়ারম্যান পুত্রের হামলায় শ্রমিকলীগ নেতা আহত

কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুরে থানার ধূলাসার ইউপি নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ হাত পাখা প্রতীকের সদ্য নির্বাচিত চেয়ারম্যান হাফেজ আবদুর রহিমের সেজ পুত্র মোঃ শহিদুল ইসলাম ও তার সহযোগীদের হামলায় এক শ্রমিকলীগ নেতা গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন ) বিকেলে উপজেলার ধূলাসার ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। আহত ওয়ার্ড শ্রমিকলীগ নেতা মোঃ আরিফ (২৮) কে চিকিৎসার জন্য কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানান, বৃহস্পতিবার(১৬ জুন ) দুপুর ২টার দিকে ওয়ার্ড শ্রমিকলীগ যুগ্ম সম্পাদক ও নতুনপাড়া গ্রামের চাঁন মিয়া খতিবের পুত্র আরিফ পুকুর থেকে গোসল করে বাড়ী ফিরছিল।

এসময় সদ্য নির্বাচিত ধূলাসার ইউপি চেয়ারম্যান পুত্র মোঃ শহিদুল ইসলাম ও তার সহযোগী জাকারিয়া আনসারী, মিলন বিশ্বাস, রাহাত মোল্লা আরিফের উপর অতির্কত ভাবে সন্ত্রাসী হামলা চালায়। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত সহ মাথা ফেটে যায়। ঘটনার পর স্থানীয়রা আহত শ্রমিকলীগ নেতা আরিফকে চিকিৎসার জন্য কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে প্রেরন করে।

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল খায়ের বলেন, ধূলাসারে একটি হাতাহাতির ঘটনার কথা শুনেছি। তবে ঘটনার বিষয়ে জানতে আমার দুজন অফিসার নতুনপাড়া গ্রামের ঘটনাস্থলে পাঠানো হয়েছে।