মনপুরা আ’লীগের উদ্যোগে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম এর ৩০তম মৃত্যুবার্ষিকী পালন

রাকিবুল হাসান, মনপুরা প্রতিনিধি :

মনপুরা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের রুপকার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পিতা সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এম.এম নজরুল ইসলাম এর ৩০ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

১৭ই সেপ্টম্বর শনিবার যথাযথ মর্যাদায় মরহুমের রুহের মাগফেরাত করে উপজেলার সকল মসজিদ দোয়া – মিলাদ ও ৪শত এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ জোহর হাজির হাট এতিম খানায় ও হাফিজিয়া মুকবুলিয়া মাদ্রাসার এতিম ৪শত ছাত্রদের মাঝে উপজেলা আ’লীগের উদ্যোগে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত ও উন্নত মানের খাবার পরিবেশন করা হয়েছে।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও. মোঃ মফিজুল ইসলাম। এছাড়াও সাবেক জাতীয় সংসদ সদস্য চরফ্যাশন সরকারী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম.এম নজরুল ইসলাম স্যারের বণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে বাদ মাগরিব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভার সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া। এই সময় উপস্থিত ছিলেন সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বিপক, আঃ মান্নান মাষ্টার, তৈয়বুর রহমান ফারুক, শিপন চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ অলিউল্যাহ কাজল, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক বায়েজিদ কামাল, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিনহাওলাদার , মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বর, যুবলীগ সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর,

স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, ছাত্রলীগ সভাপতি শামসুউদ্দিন সাগর, সম্পাদক মোঃ সুমন ফরাজী,দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর মেম্বার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, কৃষকলীগ সভাপতি আব্দুল খালেক কাঞ্চন মেম্বারসহ ৪টি ইউনিয়ন আ’লীগ সভাপতি, সম্পাদক, উপজেলা যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবীলীগ, কৃষকলীগ সহ উপজেলা আ’লীগ কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ এবং সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।