পঞ্চগড়ের বোদায় ইউপি সদস্যদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ের বোদায় ইউপি সদস্যদের সম্মানী ভাতা বৃদ্ধি, মাসিক সমন্বয় সভা ও আইন-শৃঙ্খলা সভায় ইউপি সদস্যদের প্রতিনিধিত্ব নিশ্চিতকরণ, মিথ্যা মামলা হয়রানি ও তদন্ত সাপেক্ষে গ্রেপ্তারি পরোয়ানা জারি করাসহ পাঁচ দফা দাবীতে এক মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার দুপুরে বোদা কেন্দ্রীয় শহীদ মিনারে সামনে বোদা উপজেলা ইউ, পি ঐক্য পরিষদ এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন কর্মসূচি শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, ইউ, পি ঐক্য পরিষদের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সা. সম্পাদক মো. জাকারিয়া হাবিব, ইউপি সদস্য মো. শাহিরউদ্দীন, ইউপি সদস্য মো. রাজিউল, ইউপি সদস্য ধর্ম নারায়ন রায়, ইউপি সদস্য আনোয়ার, ইউপি সদস্য বাবুলসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ইউপি সদস্যদের মাসিক সম্মানী ভাতা বৃদ্ধিকরণ। ইউনিয়ন পরিষদ কর্তৃক বেসরকারী ভাতা নিয়মিত নিশ্চিতকরণ। ইউপি সদস্য/সদস্যাদের জন্য উপজেলা পরিষদ চত্বরে আলাদা ভাবে বসার সুব্যবস্থা করা। উপজেলা মাসিক সমন্বয় সভা ও আইন-শৃঙ্খলা সভায় ইউপি সদস্যদের প্রতিনিধিত্ব নিশ্চিতকরণ।

পরিষদের সদস্যদের অযথা মিথ্যা মামলায় হয়রানি বন্ধ করা এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমতি এবং তদন্ত সাপেক্ষে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার দাবী জানায়।