জয়পাড়া কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

মাকসুমুল মুকিম, দোহার নবাবগঞ্জ (ঢাকা) :

ঢাকার দোহার উপজেলায় বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জয়পাড়া কলেজ ক্যাম্পাসে কলেজ ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে।

পরে একটি র‌্যালি বের হয়ে জয়পাড়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন সোহাগ।

কলেজ ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্তর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জয়পাড়া কলেজের অধ্যক্ষ ছিদ্দিকুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উদয় হোসাইন,

দোহার পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাব-উর রহমান শিকদারসহ জেলা, উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।