শেরপুরে মৃত যুবদল নেতার পরিবারকে নগদ অর্থ প্রদান

শেরপুর প্রতিনিধিঃ বাংংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী গত ১৫ অক্টোবর ময়মনসিংহের বিভাগীয় গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছিল।

গণ সমাবেশে যোগদান করেন জেলা যুবদলের সদস্য আজমত আলী। সমাবেশ শেষে বাড়ি ফিরারপথে হঠাৎ অসুস্থ হয় আজমত আলী। পরে শেরপুর সদর হাসপাতালে ভর্তি হয় এবং চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জানাব তারেক রহমান এর নির্দেশক্রমে মৃত আজমত আলী’র জন্য দোয়া মাফিল উপস্থিত হয়ে ও তার শোকাহত পরিবারে জন্য নগদ আর্থিক সহযোগিতা করেন শেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি জনাব মোঃ শফিকুল ইসলাম মাসুদ ভাই।

এই সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ নিয়ামুল হাসান আনন্দ, জেলা যুবদলের দপ্তর সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা, শেরপুর জেলা যুবদল, ছাএদলের নেতৃবৃন্দ সহ ৯নং ইউনিয়নের হরিণধরা আমতলার এলাকাবাসী।

এসময় শফিকুলইসলাম মাসুদ বলেন, মৃত আজমত আলীর পাশে আছি, থাকব ইনশাআল্লাহ। তাদের যেকোন সহযোগিতার জন্য প্রস্তুত, আপনারদের সমস্যা আমাদের শেয়ার করবেন আমরা সর্বদা সমাধান ও সহযোগিতার জন্য চেষ্টা করব।

পরিশেষে তিনি আরও বলেন , মৃত ব্যক্তির রুহে মাগফেরাতের জন্য দোয়া কামনা করেন, আল্লাহ তায়ালা যেন তাকে বেহেশতের সর্বোচ্চ মাকাম দান করে এবং শোকাহত পরিবারের জন্যও সকলের নিকট দোয়া কামনা করেন।