কচুয়ায় গণপিটুনিতে ডাকাত নিহত

 

কচুয়া প্রতিনিধি : :

বাগেরহাটের কচুয়া উপজেলায় গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় (৩৫) এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।  সোমবার (১৭ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

আহতরা দু’জন হলেন- কচুয়া উপজেলার বারইখালি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) ও মহাসিন হাওলাদার (৩৬)।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাকির হাওলাদার বলেন, ভোরে পাঁচ থেকে ছয়জনের একটি ডাকাত দল উপজেলার সোমেদ হাওলাদারের বাড়িতে ঢুকেন।

এ সময় তারা বাড়ির সবাই জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা ও সর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান। পরে বাড়ির সবার চিৎকার শুরু করলে গ্রামবাসী একজনকে আটক করে গণপিটুনি দেন।

http://picasion.com/
এতে তিনি গুরুত্বর আহত হন। সকালে আহত ডাকাত সদস্যকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ডাকাতদের ধরতে গিয়ে স্থানীয় দুই যুবক আহত হয়েছেন বলেও জানান ইউপি সদস্য জাকির।

এ ঘটনার পর বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সর্দার ইকবাল হোসেন বলেন, গ্রামবাসীর গণপিটুনিতে আহত ডাকাত সদস্যকে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি ইকবাল।