নেত্রকোনায় ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

নিউজ ডেস্ক :

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে প্লাবন সরকার নামের এক যুবক আত্মহত্যা করেছে। মৃত্যুর আগে তিনি নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ত্রী সোমা ও পরিবারের সকলের কাছে মাফ চেয়ে একটি পোষ্ট করেন।

বুধবার (২৪ জুন) ভোরে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার পৌর শহরের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। উত্তর পাড়া গ্রামের অজিত সরকারের ছেলে প্লাবন।

ফেসবুকে দেয়া পুরো স্ট্যাটাসটি হুবহু দেয়া হল:

‘আামার মৃত্যুর জন্য দায়ী না। সোমা তোমাকে আমি কিছু দিতে পারলাম না। আমর কষ্টটা কাউকে বলার মতনা তাই বলতে পাড়লাম না।আমকে মাফ করে দিও পারলে।’

পরিবার ও বন্ধুরা জানায়, প্লাবন সরকার স্থানীয় ধান মহলে ধানের আড়তের ব্যবসা করতেন। প্রতি দিনের মতো দোকান বন্ধ করে বুধবার রাতেও বাড়ি ফেরেন প্লাবন। ভোরে কাউকে কিছু না বলে বাড়ির পাশে গাছের সাথে নিজের কোমরের বেল্ট গলায় প্যাঁচিয়ে আত্মহত্যা করেন প্লাবন।

তবে বন্ধুদের দাবি, একটু রাগী থাকায় হুট করেই যেকোনো সিদ্ধান্ত নিয়ে ফেলতো প্লাবন। হয়তো মানসিক চাপে পড়েই আত্মহত্যার মতো পথ বেছে নিতে হয়েছে তাকে।

এদিকে তার এই মৃত্যুতে ভেঙ্গে পড়েছে পরিবারসহ বন্ধুরা।

এ ব্যাপারে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক সুমন চন্দ্র দাস জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে দুর্গাপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।