দোহারের বন্যায় বানভাসি পরিবারের মাঝে স্বেচ্ছাসেবলীগের ত্রাণ বিতরণ

মাকসুমুল মুকিম
দোহার প্রতিনিধি :

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ আজ ২৩ জুলাই বৃহস্পতিবার দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজাল বাবু ও দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের নিয়ে ট্রলারে ঘুরে ঘুরে প্রায় দোহারে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে অসহায় ৩০০ পরিবারে মাঝে পৌছে দিলেন খাদ্য সহায়তা।

বন্যার পানি বিপদ সীমার ওপর দিয়ে প্রবাহিত হওয়ার কারণে বানভাসি মানুষ খাদ্য সংকটে ভুগছে বলে নির্মল রঞ্জন গুহ এই পদক্ষেপ নিয়েছেন বলে জানান তিনি।

এ সময় তিনি উপজেলার নয়াবাড়ি, চর মোহাম্মদপুর, কুসুমহাটি ইউনিয়ন এর প্রায় তিনশতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।


এ সময় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা সারাদেশে জনগণের পাশে ছিল এবং আগামী দিন গুলোতেও থাকবে। আমরা সব সময় জনগণের জন্য সকল ধরনের সাহায্য সহয়োগিতা দিতে প্রস্তুত আছি। আর দোহার-নবাবগঞ্জের সন্তান হিসেবে আমি নিজ এলাকার জন্য আমার সাধ্যের সর্বোচ্চ দিয়ে কাজ করবো।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আফজাল বাবু ও স্থানীয় নেতা-কর্মীরা।

মাত্র কিছুদিন আগে করোনা থেকে মুক্তি পাওয়া বাবু নির্মল রঞ্জন গুহ আবার পাশে এসে দাড়িয়েছেন সাধারন মানুষের মাঝে। বন্যা দূর্গত সাধারন মানুষের মাঝে বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে বিতরণ করেছেন ত্রাণসামগ্রী। ঘরে ঘরে পৌছে দিয়ে এসেছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।