দোহারে গ্রাম পুলিশগণ পেলো বাইসাইকেল ও পোশাক

মাকসুমুল মুকিম
দোহার প্রতিনিধি :

ঢাকা জেলার দোহার উপজেলা পরিষদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গ্রাম পুলিশ দের মাঝে বাই সাইকেল ও পোশাক বিতরণ করা হয়েছে।

আজ ১০ ই সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার দুপুরে দোহার উপজেলা পরিষদ প্রাঙ্গনে মোট ৪৯ টি গ্রাম পুলিশ এর মাঝে বাই সাইকেল ও পোশাক বিতরন করেন উপ পরিচালক, স্থানীয় সরকার, জেলা প্রশাসকের কার্যালয় ” ছানিয়া আক্তার এর মাঝে মহিলা গ্রাম পুলিশ ছিলেন ৯ জন এবং পুরুষ গ্রাম পুলিশ ছিলো ৪০ জন এই নিয়ে সর্বমোট ৪৯ জন কে বাই সাইকেল উপহার দেওয়া হয়। কেননা গ্রাম পুলিশ দের যাতাযাতে খুব কষ্ট হয় বিধায় এবং তাদের দায়িত্ব ঠিক ভাবে পালন করার জন্য এই সহায়তা করা হয়েছে বলে জানান।

এ সময় ছানিয়া আক্তার বলেন আপনাদের বেতন প্রত্যের নামে একাউন্টে চলে যাচ্ছে, আপনাদের পোশাক প্রতিবছরই দেয়া হচ্ছে, এক বছরের পোশাক নষ্ট হতে না হতেই কিন্তু অন্য বছর পোশাক পেয়ে যাচ্ছেন। এই বছর প্রথম শুরু হলো সাইকেল বিতরণ করা, এবং পর্যায় ক্রমে সকলে পাবেন বাই সাইকেল এর জন্য নিরাশ হওয়ার কিছু নেই। প্রথম বছরের বাজেট অনুসারে আমরা ৩৯০ টি সাইকেল বিতরণ করতে সক্ষম হয়েছি।

এছাড়া ও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, আলমগীর হোসেন বলেন সরকার কাজ করে যাচ্ছেন দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। আপনাদের সাইকেলের ব্যাবস্থা করেছেন আপনাদের পোশাকের ব্যবস্থা করেছেন, বিভিন্ন সময় সরকার আমরা মধ্যমায়ের দেশে পৌঁছেছি এবং প্রত্যেক টি মানুষের ঘরে স্বচ্ছতা ফিরে আসলেই আমরা পৃথিবীতে ধনী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবো । এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশ আওয়ামীলীগের সরকার কাজ করে যাচ্ছে।আপনাদের কাছে অনুরোধ যেখানে যে অবস্থানের মধ্যে কাজ করেন না কেন আপনাদের ওপর যখন যে এসাইনমেন্ট আসবে তখন সেই এসাইনমেন্ট ঠিক ঠাক ভাবে পালন করবেন।

মনে রাখবেন এই বাংলাদেশ কে গড়ার জন্য আমরা সকলেই কাজ করছি আপনিও কাজ করে যাচ্ছেন একজন কৃষক জমিতে কৃষি কাজ করছেন সেও কাজ করে যাচ্ছে। একজন রিকশার ওয়ালা, একজন গ্রাম পুলিশ সকলেই তার নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। এ দেশের ১৬ কোঠি মানুষের সহযোগিতা নিয়েই এ দেশ মাথা উঁচু করে দাড়াবে, দেশ প্রেমিক নাগরিক হিসেবে যেখানে আছেন সেখানেই আপনার দায়িত্ব পালন করুন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র। দোহার উপজেলা ভাইচ চেয়ারম্যান সুজাহার বেপারী, নারিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাউদ্দিন দরানি, বিলাশপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, কুসুমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ,বকতিয়ার আহমেদ লেবু, সহ আরো অনেকে।

১০ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ২৬ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২১ মুহররম ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না