নিজে দুর্নীতি করি না-অন্যকেও করতে দিবো না : মেয়র প্রার্থী কাজি গুলজার

ইমরান হোসেন সজীব, রায়পুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের পাঁচ প্রার্থীর নাম শোনা যাচ্ছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে নির্বাচন। তবে তফসিল ঘোষণার আগেই মনোনয়ন প্রত্যাশীদের ছবি ছাপিয়ে পোস্টার লাগানো শুরু হয়েছে।

নেতা-কর্মীদের মধ্যে পৌরসভা নির্বাচনের আমেজও বিরাজ করছে।নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনানুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। শহরের বিভিন্ন স্থানে দেয়ালে-দেয়ালর মনোনয়ন প্রত্যাশীদের পোস্টারও সাঁটা হচ্ছে। আওয়ামী লীগের জেলা ও কেন্দ্রীয় উচ্চ পর্যায়ের নেতা জানান, রায়পুরের তিনবারের প্যানেল মেয়র কাজি নাজমুল কাদের গুলজারকে প্রার্থী করার চিন্তা-ভাবনা চলছে। তিনি নিজেও আশাবাদী।

কাজি নাজমুল কাদের গুলজার প্রিয় সময়কে বলেন, যদি দল আমাকে মনোনয়ন দেয় আমি নির্বাচন করব। আমি দীর্ঘ সময় পেয়েছি। আবারও নির্বাচিত হলে পারলে নীজে দূর্ণীতি করিনা ও করবোও না, এবং অন্যদের করতেও দিবো না। শহরের যানজট, বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে কাজ করার পাশাপাশি মানুষের মুল্যায়ন, সম্মান, ন্যায় বিচার করা ও মাদকমুক্ত সমাজ গড়ার পাশাপাশি পৌরবাসীর নেয্য সেবা বলতে যা বুঝায়, তা শতভাগ করার চেষ্টা করবো। এখন ইশতেহার দিবো না। কারন তা পরে কার্যকর না হলে মানুষের অভিশাপ লাগবে আমার উপর।। মানুষ পরিবর্তন চায়। আমার বিশ্বাস আমি দলের মনোনয়ন পাব। সেভাবে প্রস্তুতি নিচ্ছি।’ স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে তাঁর যোগাযোগ হচ্ছে। দলের সবুজ সংকেত পাওয়া মাত্রই নির্বাচনী আইন মেনে কাজ শুরু করবেন।

মেয়র প্রার্থী কাজি গুলজার-শহরের বড় মসজিদ বাড়ীর সম্ভ্রান্ত মুক্তিযোদ্ধা-পরিবারের সন্তান। ১৯৭৩ সালে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে তিনি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি দলিল লেখক ও ভেন্ডার কল্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক, লক্ষ্মীপুর জেলার যুগ্ন আহবায়ক, রায়পুর উপজেলার ২৮ বছর ধরে সাধারন সম্পাদকের দায়িত্বে রয়েছেন। দলীয় কর্মকান্ডের পাশাপাশি শিক্ষা ও সামাজিক কাজ করে চলেছেন।

১০ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ২৬ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২১ মুহররম ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না