শেরপুর পুলিশ লাইন্স একাডেমীতে সম্প্রীতি বিতর্ক উৎসব অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর খরমপুরে অবস্থিত পুলিশ লাইন্স একাডেমিতে ‘সম্প্রীতি বিতর্ক-২০২১’ ২৯শে মার্চ সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৫.৩০টা পর্যন্ত ইয়ুথ এজ চেঞ্জ এজেন্ট ফর সোসাল কোহেশন প্রজেক্ট এর আয়োজনে ও বাংলাদেশ ডিবেট ফেডারেশন (বিডিএফ) এবং শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশন (এসডিডিএফ) এর সহযোগিতায় এই বিতর্ক উৎসব অনুষ্ঠিত হয়।

সকালে উদ্বোধনী পর্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম। সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ বিল্লাল হোসেন।

আইইডি’র প্রোগ্রাম অফিসার শাহ মুহাম্মদ ইমতিয়াজ চৌধুরী শৈবালের সঞ্চালনায় ও প্রকল্প সমন্বয়কারী মানিক পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য প্রধান করেন ডিএসবির ডিআইও-১ আবুল বাশার মিয়া, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমান, পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন এর প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ও শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশন এর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বরকত উল্লাহ। প্রতিযোগিতায় ৬ টি ইউনিয়ন ও শেরপুর পৌরসভার ২ টি দল সহ মোট ৮ টি দল অংশগ্রহণ করে। ফাইনালে শেরপুর পৌরসভা–১ দল শেরপুর পৌরসভা-২ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশন (এসডিডিএফ)।