শেরপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলা যুবলীগের আয়োজনে ৩১ মার্চ বুধবার সকাল ১১টায় শহরের নিউমার্কেটের নিপুন কমিউনিটি সেন্টারে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সঞ্চালনায় জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্ব করেন।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সহ সম্পাদক মির্জা মোঃ নাসিউল আলম শুভ্র,কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মহিউদ্দিন রানা প্রমুখ। কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিততে জেলা, উপজেলার, ইউনিয়ন যুবলীগে সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকরা এই সভায় অংশগ্রহণ করেন।

বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, শহর যুবলীগের কাজ গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা সহ আগামী দিনের কার্যপ্রণালীও নির্ধারণ করা হয়। একই সাথে এই বছরের মাঝেই জেলা যুবলীগের সম্মেলন আয়োজন করার সিদ্ধান্ত এই সভায় গ্রহণ করা হয়েছে বলে জানা যায়।

প্রধান অতিথি মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ শেরপুর জেলা শাখার আজকের এই বর্ধিত সভা সাফল্য মন্ডিত হয়েছে। আপনাদের প্রাণবন্ত উপস্থিতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ আগামী দিনে সামনের দিকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে যুবলীগ এখন দেশের সেরা মানবিক সংগঠন। সারাদেশে আজ স্বাধীনতা বিরোধী উগ্রবাদী শক্তির উত্থান হয়েছে। বাংলাদেশের স্বাধীনতায় অবিশ্বাসী ক্ষমতা লোভী জামায়াত আজ তাদের সাথে একাকার হয়ে দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে নিয়ে যেতে সচেষ্ট। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে এই শেরপুর জেলা যুবলীগ সহ সারা বাংলার যুবলীগ যেন রাজপথে এবং মেধার লড়াইয়ে বাংলাদেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে পারে। সেই লক্ষ্যে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি। সেই লক্ষ্যে শেরপুর জেলা যুবলীগের সকল পর্যায়ের সকল ইউনিটের কর্মকাণ্ড গতিশীল করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী মেধাবী যুবকদের কাজ করার সুযোগ করে দিতে হবে।

দীর্ঘদিন পর জেলা যুবলীগের এমন সভার হওয়ায় নেতা কর্মীদের মাঝে উৎফুল্লতা দেখা দিয়েছে।