দোহারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ(ঢাকা)

ঢাকার দোহার উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

গত ১৭ মে ( মঙ্গলবার) বিকেলে দোহার উপজেলা পরিষদ প্রাঙ্গনে আওয়ামীলীগের আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন, ১৯৮১ সালের ১৭মে আজকের এই দিনে আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে না আসলে আমরা কখনোই আজকের এই সোনার বাংলা পেতাম না। আজকের এই বাংলাদেশ তার হাত ধরে উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, ১৫মে সম্মেলনের মাধ্যমে আমাকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নুরুল হক বেপারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আমি সাবেক ছাত্রনেতা, সাবেক আওয়ামীলীগ নেতা ও ত্যাগীদের নিয়ে উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করবো এবং সকলকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে জননেতা সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করতে, দোহারে আওয়ামীলীগকে শক্তিশালী করতে কাজ করে যাব ইনশা আল্লাহ।

দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারীর সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, দোহার পৌরসভার প্রশাসক আজাদ খান, আওয়ামীলীগের আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, সাবেক সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, পৌরসভা আওয়ামীলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা লায়ন আব্দুস সালাম চৌধুরী, পৌরসভা সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি শেখ সালাহ্উদ্দিন, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদার, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অংগসগঠনের নেতাকর্মীরা।