ত্রাণসামগ্রী পৌঁছে দিলেন তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক সরকার

মেহেদী হাসান তিতাস, কুমিল্লা (প্রতিনিধি) :

তিতাস উপজেলা থেকে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান নিকট পৌঁছে দেয়া হয়েছে ত্রাণ সমগ্রী। যা পৌঁছে যাবে প্রতিটি ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডের হতদরিদ্র মানুষের মাঝ।

যে সমস্ত হতদরিদ্র, দিনমজুর, ভ্যানচালক, সিএনজিচালক অটোচালক, যারা করোনাভাইরাস এর কারণে কাজ করতে পারছে না, সে সমস্ত মানুষের কাছে পৌঁছে দেয়া হবে তিতাস উপজেলা থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী।

এরই ধারাবাহিকতায় আজ মজিদপুর ইউনিয়ন এর চেয়ারম্যান ফারুক মিয়া সরকার মজিদপুর ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।

এ সময় মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব ফারুক মিয়া সরকার, তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন যে, তিতাস উপজেলা থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী মজিদপুর ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডে আমি পৌঁছে দিয়েছি। আবার যখন কোনো সহায়তা আসবে সেগুলো আপনাদের কাছে আমি পৌঁছে দিবো।

gif maker

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ এর উপদেষ্টা কমিটির সদস্য চর বাটেরার মোঃ জিল্লু বেপারী।

এ সময় সাংবাদিকদের মাধ্যমে তিনি উপজেলা চেয়ারম্যান জনাব পারভেজ সরকার ও মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মিয়া সরকারকে দ্রুত সময়ের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করার জন্য ধন্যবাদ জানান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন,তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ শওকত আলী তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি, তিতাস উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ শেখ ফরিদ প্রধান, তিতাস উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মোকবুল মাহমুদ প্রধান, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, বিশিষ্ট সমাজসেবক হাসান আলী মন্ডল, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,আওয়ামী লীগ নেতা আতাউর রহমান, মজিদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, মজিদপুর ইউনিয়নের মেম্বার আবুল হোসেন,জয়নাল মেম্বার, নাসিমা মেম্বার, চর মোহনপুর এর বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সাইদুর রহমান সরকার ও ভূইয়ার বাজার ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব মোঃ সোহাগ মাহমুদ মুন্সী।

এমআরআর/এমএইচ