টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

মেহেদী হাসান, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত নারী মাদক ব্যবসায়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুর রহমান শিপনের কথিত স্ত্রী সীমা আক্তার (৩৬) বলে জানা গেছে।

শুক্রবার রাত ০৮ টার দিকে গোপন তথ্যে অভিযান চালিয়ে পৌর শহরের কাকলীর মোড় এলাকা থেকে ৭০ পিস ইয়াবাসহ ঐ নারীকে গ্রেপ্তার করা হয়।

তবে ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপন জানান, সীমা আক্তার নামের ওই নারী তার কেউ নয়। ২০১৬ সালে একটি মামলায় কারণে ওই নারীর সাথে তার নাম জড়ায় বলে তিনি দাবি করেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, গ্রেপ্তারকৃত ওই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার (১১এপ্রিল) আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নাম্বার-০৪/৭৯ (১১-০৪-২০২০)। এছাড়া গ্রেপ্তারকৃত ওই নারী নিজেকে কাউন্সিলর শিপনের স্ত্রী বলে পরিচয় দিয়েছেন।

অনুসন্ধানে জানা যায়, ইতোপূর্বে ২০১৮ সালের ১৮ আগস্ট ২০০ পিস ইয়াবাসহ এই নারীকে গ্রেপ্তার করেছিলো পুলিশ। এছাড়াও ২০১৬ সালে ২২ শে জুন ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন এই সীমা আক্তার ও ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপন। ওই মামলাতে দুজনই কারাভোগ করেন।