নাহিম রাজ্জাক এমপির নির্দেশে সপ্তাহব্যাপী ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ

শফিকুল ইসলাম সোহেল, শরীয়তপুর জেলা প্রতিনিধি:
মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা মাদার অব হিউম্যানিটি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন আসুন আমরা প্রত্যেকে অন্তত তিনটি করে গাছ লাগাই,আমরা আমাদের পরিবেশ ও জীবন বাঁচাই।
এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ  ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল  এবং শরীয়তপুর ০৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি’র নির্দেশে ভেদরগঞ্জ  উপজেলা যুবলীগের উদ্যোগে ভেদরগঞ্জ  উপজেলার বিভিন্ন ইউনিয়নের সড়কের পাশে/ স্কুল প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হয়।
০৪ জুলাই (শনিবার) ৩য়  দিন ব্যাপী ভেদরগঞ্জ  উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ীর এর নেতৃত্বে ভেদরগঞ্জ  উপজেলার  নারায়নপুর ইউনিয়নের বিভিন্ন  স্থানে বৃক্ষরোপন করা হয়।
এসময় ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী  বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন প্রত্যেককে কমপক্ষে তিনটি করে গাছ রোপন করতে। প্রিয় নেত্রীর কথাকে গুরুত্বের সাথে অনুধাবন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের  লীগের চেয়ারম্যান  শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হাসান খান নিখিল  এবং শরীয়তপুর ০৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির নির্দেশে ভেদরগঞ্জ  উপজেলার বিভিন্ন ইউনিয়নের সড়কে/ স্কুল প্রতিষ্ঠানে আজকে আমরা বৃক্ষরোপণ (ফলজ, বনজ  গাছ) রোপন করলাম।
এসময় ভেদরগঞ্জ উপজেলা উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী বলেন, আমাদের নিজেদের বেঁচে থাকার জন্য এবং পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য গাছের কোন বিকল্প নাই। তাই বতমান সরকার শেখ হাসিনার নেতৃত্বে সুজলা সুফলা ও চিরসবুজ বাংলাদেশ গড়তে সবাইকে অনুরোধ করবো আমাদের পরিবেশকে রক্ষা করার জন্য আপনারা নিজ নিজ বাড়ির আঙ্গিনায় স্ব-উদ্যোগে বিভিন্ন ফলজ,বনজ ও ঔষধি গাছ রোপন করবেন।
এসময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ  উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী ও ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের  সাধারন  সম্পাদক হারুন-অর-রশিদ বেপারী ও ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের নেতৃত্ব বৃন্দ  এবং  নারায়নপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোরশেদ মাঝি, সিনিয়র সহসভাপতি নুরুজ্জামান মামুন  ও সাধারণ  সম্পাদক জসিম চোকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।