জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্ততি সভা অনুষ্ঠিত

মাকসুমুল মুকিম, দোহার  প্রতিনিধি :
ঢাকার দোহার উপজেলা পরিষদ সভা কক্ষে আগামী ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১০ ই আগষ্ট রোজ সোমবার বেলা ১১ টায় উপজেলা সভাকক্ষে দোহার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রে সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।
তিনি বলেন,১৯৭৫ সালে ১৫ই আগস্ট বাঙ্গালি জাতির জীবনে ঘটে এক নির্মম, নিষ্ঠুর পৈশাচিক হত্যাকান্ড। সেনাবাহিনীর কতিপয় উচ্চভিলাষী ও উচ্ছৃঙ্খল সেনা সদস্যরা,স্বাধীনতা বিরোধী অপশক্তির মদদে বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নিজ বাস ভবনে নৃশংস ভাবে হত্যা করে। এই হত্যাকান্ড ছিল একটি নৃশংস ও মানবতাবিরোধী। এসময় আগামী ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের সকল কর্সূচি গনমাধ্যমে প্রকাশ করার জন্য সংবাদিকদের প্রতি আহ্বান জানান অনুষ্ঠানের সভাপতি জ্যোতি বিকাশ চন্দ্র। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, দোহার থানা ওসি (তদন্ত) আরাফাত হোসেন ও ইউপি চেয়ারম্যানগণ।