সোনারগাঁয়ে ইজিবাইক চালক শাকিল হত্যাকান্ডের রহস্য উদঘাটন: গ্রেফতার ৩

মোঃ সোহেল কিরণ
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

দীর্ঘ দেড় বছর পর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইজিবাইক চালক শাকিল (১৮) হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকান্ডে জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতারও করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পিবিআই এর জেলা পুলিশ সুপার মনিরুল ইসলাম সাইনবোর্ড এলাকায় তার কার্য্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, প্রযুক্তির সহায়তার বুধবার উপজেলার রূপগঞ্জ এলাকা থেকে হত্যাকান্ডের মূল হোতা আমিনুল ইসলামকে গ্রেফতারসহ নিহত শাকিলের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে আমিনুলের দেয়া তথ্যমতে ওইদিনই অপর দুই আসামী আরিফ চৌধুুরী ও আরব আলীকে গ্রেফতার করা হলে ছিনতাইকৃত অটো রিকশাও উদ্ধার হয়। গ্রেফতারের পর আসামীরা শাকিলকে শ্বাসরোধ করে হত্যার পর তার অটোরিকশা ছিনতাই ও বিক্রির করা স্বীকার করে।

বৃহস্পতিবার বিকেলে তিন আসামীর জবানবন্দি গ্রহণের জন্য তাদেরকে জেলা আদালতে পাঠানো হয়। পূর্ব পরিচয়ের সূত্র ধরে আসামী আমিনুল ২০১৮ সালের ১১ নভেম্বর বিকেলে আড়াইহাজার উপজেলার বালিগাঁও এলাকার ইজিবাইক চালক শাকিলকে মোবাইল ফোনে বাসা থেকে নিয়ে যায়। পরে অপর আসামী আরিফ চৌধরির সহযোগিতায় শারীরিক নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার পর লাশ সোনারগাঁ উপজেলার গজারিয়াপাড়া এলাকায় একটি ফাঁকা জায়গায় ফেলে যায়।

প্রকাশিত : ২০ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৫ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ জ্বিলহজ্ব ১৪৪১ হিজরি, বৃহস্পতিবার