জয়পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহির আহমেদের জানাযায় মানুষের ঢল

মাকসুমুল মুকিম
দোহার প্রতিনিধি :

সকলকে ফাঁকি দিয়ে পরপারে পাড়ি জমিয়েছেন দোহার উপজেলা জয়পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহির আহমেদ। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় উপজেলার জয়পাড়ায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মরহুম জহির আহমেদ ছিলেন জয়পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০১ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ৫ মেয়েসহ অংসখ্য গুনাগ্রাহী রেখে গিয়েছেন।

আজ বুধবার দুপুর সাড়ে ১১ টায় দোহার উপজেলা জয়পাড়া বড় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযায় হাজারোও মানুষের ঢল নামে।

তার জানাযায় অংশ নেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, দোহার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুর রহিম মিয়া, দোহার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা,বীর মুক্তিযোদ্ধা রউফ মোল্লা, সাবেক ছাত্র নেতা সুরুজ আলম সুরুজ, মুকসুদপুর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক এম.এ.হান্নান, কুসুমহাটি ইউপি আমজাদ হোসেন আজাদ, বিলাশপুরের ইউপি আলাউদ্দিন মোল্লা, আওয়ামীলীগ নেতা সাজ্জাদ হোসেন সুরুজ, দোহার উপজেলা আওয়ামীলীগের বনও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আলমাছ উদ্দিন, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুকজ্জামান ফারুক পেসকার, দোহার উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলমাছ উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ, সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জানাযায় অংশ নেন। জানাযা শেষে তার লাশ চর লটাখোলা কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রকাশিত : ২৬ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ১১ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৬ মুহররম ১৪৪২ হিজরি, বুধবার