পঞ্চগড়ে ৮৫টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণ করেছেন বিভাগীয় কমিশনার

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় সদর উপজেলায় ৮৫টি পরিবারের প্রত্যেককে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেছেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভূঞা।

পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের ‘পঞ্চাশ্রয়’ ও ‘সুখালয়’ আবাসনে বসবাসকারী ৮৫ টি পরিবারের প্রত্যেককে শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণ করা হয়। এর আগে জেলা প্রশাসক ডঃ সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে পঞ্চগড় সার্কিট হাউসে বিভাগীয় কমিশনারের স্বেচ্ছাধীন তহবিল হতে দুঃস্থ ও অসহায়দের মাঝে এককালীন অনুদানের চেক প্রদান করেন বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভূঞা।

এছাড়াও রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, ৩ নং পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদ ও ডিজিটাল সেন্টার, ২ নং হাফিজাবাদ ইউনিয়নের ঝাকুয়াপাড়া কমিউনিটি ক্লিনিক, বিলুপ্ত গাড়াতি ছিট মহলে নির্মানাধীন আইসিটি ভবন পরিদর্শন করেন।

তিনি হাফিজাবাদ ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ‘ক’ শ্রেণীর ভুমিহীন- গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কার্যক্রম সরজমিন পরিদর্শন করে নির্মাণ কাজের গুনগত মান ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশপূর্বক গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় জেলা প্রশাসক ডঃ সাবিনা ইয়াসমিন, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, ২ নং হাফিজাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ, উপকারভোগীগণসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।