চাঁদপুরে স্কুলছাত্রীকে গণধ’র্ষণ করে মোবাইলে ভিডিও : আটক ১

 

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া গ্রামে নবম শ্রেণির এক স্কুলছাত্রী গণধ’র্ষণের শিকার হয়েছে।

এই ঘটনায় স্থানীয়রা ধর্ষণের ঘটনায় জড়িত রহিম খান (২৩) নামে একজনকে আটক করে চেয়ারম্যানের নিকট হস্তান্তর করেছে। রাতে চাঁদপুর মডেল থানা পুলিশ থানা হেফাজতে নিয়ে আসে।

শনিবার সন্ধ্যায় ইউনিয়নের ৮নং ওয়ার্ড খেরুদিয়া গ্রামে একটি বাড়ির বাগানে লম্পট যুবকরা এই ঘটনা ঘটায়।

স্থানীয়া জানান, গ্রামের দিনমজুর জনৈক ব্যক্তির পালিত কন্যা নবম শ্রেণির ওই ছাত্রী সন্ধ্যায় পাটি তৈরীর ‘বেতি’ আনতে গেলে শামীম প্রধানিয়া নামে যুবক মুখ চাপা দিয়ে বাগানে নিয়ে যায়।

/
সেখানে শামীম, শাহাদাত গাজী ও রহিম খান স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। মেয়েটি যন্ত্রণায় ছটফট করতে থাকে। এক সময় চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে রাত ৯টায় স্থানীয় লোকজন বিষয়টি শুনতে পেয়ে অভিযুক্ত রহিম খানকে আটক করে।

স্থানীয় বাসিন্দা হাসান গাজী জানান, ঘটনার পর ওই মেয়েটির পিতাসহ স্থানীয় লোকজন বিষয়টি প্রথমে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম খানকে অবগত করেন। এরপর তারা সরাসারি মেয়েটিকে নিয়ে থানায় চলে আসেন। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।

এদিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী জানায়, তাকে ধর্ষণ করার সময় তারা মোবাইলে ভিডিও ধারণ করে।

gif maker

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, ঘটনাটি আমরা জেনেছি। স্কুলছাত্রীসহ তার পরিবারের লোকজন এসেছে। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি এবং মেডিকেল করার জন্য হাসপাতালে পাঠানো হবে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় ৩জনকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪, তাং ৫/৪/২০২০

এমআরআর