শ্রীবরদী শাখার ড্রাগ কন্ট্রোল কাউন্সিলের নবাগত কমিটি গঠন

মো. জাকারিয়া খান জাহিদ, শেরপুর জেলা প্রতিনিধি :

শুক্রবার শ্রীবরদী শহর শাখার ড্রাগ কন্ট্রোল কাউন্সিলের কমিটি গঠন করা হয়। ড্রাগ কন্ট্রোল কাউন্সিলের সাবেক সভাপতি জুবাইদুল ইসলাম রাজন এর অনুমোদনে ও সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমানের সুপারিশে উক্ত কমিটি গঠন করা হয়।

শ্রীবরদী শহর শাখায় মো.মাহবুব রহমান (রাজা)কে সভাপতি ও মো.সাজিদ হাসান শান্তকে সাধারণ সম্পাদক করে এবং অন্যদের বিভিন্ন পদে আসীন করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ বিষয়ে ড্রাগ কন্ট্রোল কাউন্সিলের সাবেক সভাপতি জুবাইদুল ইসলাম রাজনের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি বিশ্বাস করি মাদকমুক্ত শ্রীবরদী গড়ার দৃষ্টান্তে দল মত নির্বিশেষে নবীনদের হাতে আমার এই সংগঠন তুলে দেওয়ার মধ্যে দিয়ে চলমান সংকট নিরসনে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকবে।

এ বিষয়ে নবাগত কমিটির সভাপতি মো.মাহবুব রহমান রাজা জানান, মাদক একটি সামাজিক ব্যাধি। সর্বনাশা এক নেশা।বাংলাদেশের যুবসমাজের একটি বিরাট অংশ আজ মাদকের করালগ্রাসে নিমজ্জিত। যার প্রধান কারণ হচ্ছে মাদকের সহজলভ্যতা।এই যুব সমাজকে মাদকের আগ্রাসন থেকে রক্ষা করতে আমরা স্বতঃস্ফূর্তভাবে কাজ করবো।

এ বিষয়ে নবাগত কমিটির সাধারণ সম্পাদক মো.সাজিদ হাসান শান্ত জানান,আমরা জুবাইদুল ইসলাম রাজন ভাইয়ের স্বপ্ন বাস্তবায়নে যুব সমাজকে সংঘ বদ্ধ করে মাদককে প্রতিহত করবো। উক্ত কমিটির কার্যকাল হবে দুই বছর।