ফরিদগঞ্জে ইএএলজি প্রকল্পের সভা অনুষ্ঠিত

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা :
সোমবার উপজেলা অডিটরিয়ামে কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগসমূহের সাথে উপজেলা পর্যায়ের সমন্বয় সভা ইউএনও শিউলী হরির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, ইএএলজি প্রকল্পের জেলা সমন্বয়কারী মোঃ নূরুদ্দিন মামুন,উপজেলা ভইিস চেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, প্রেসক্লাব সভাপতি মোঃ কামরুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) মোঃ কামরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা জ্যোর্তিময় ভৌমিক, কৃষি কর্মকর্তা আশিক জামিল প্রমুখ।

সভায় বার্ষিক প্রতিবেদন ও পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রণনয়ন বিষয়ে ব্যাপক আলোকপাত করা হয়। তাছাড়া বিভিন্ন সরকারী দপ্তরের সাথে ইউনিয়ন পরিষদের সমন্বয় জোরদার বিষয়ে আলোচনা করা হয়।

জেলার মধ্যে সমন্বয় ব্যবস্থায় পিছিয়ে রয়েছে ফরিদগঞ্জ উপজেলা উল্লেখ করে দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরা হয়। জেলার ৮ উপজেলার মধ্যে ফরিদগঞ্জ ও হাইমচর উপজেলা পিছিয়ে পড়ার মূল কারণ হিসাবে চিশ্চিহিত করা হয়েছে সমন্বয়হীনতাকে। ফলে এ যাবৎ এ প্রকল্পের আওতায় অত্র উপজেলাগুলোতে এক টাকাও বরাদ্দ পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়। আগামীতে আর যেন পিছিয়ে পড়তে না হয় সে বিষয়ে দিকনির্দেশনা দেওয়া হয়েছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪২ হিজরি, সোমবার