জাতির জনক বলেছেন একটি মানুষ না খেয়ে থাকবে না : স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

“জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছেন, একটি মানুষ না খেয়ে থাকবে না। জাতির জনকের সে স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার সারকার সে লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।” গতকাল শনিবার (২৩ অক্টোবর) বিকাল ৫টায় পঞ্চগড়ের বোদায় করোতোয়া নদীর আউলিয়ার ঘাট পরিদর্শন করে এক বিশাল জনসভায় স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন, সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এ কথা বলেন।

মন্ত্রী বলেন, একটি অপশক্তি আবার সাম্প্রতিক দাঙ্গা লাগানোর চেষ্টা চালাচ্ছে। আমাদের সজাগ থাকতে হবে। তারা দেশের উন্নয়নের যাত্রা ব্যাহত করার চেষ্টা করছে। তাদের এই ষড়যন্ত্র আমাদের মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, আউলিয়া ঘাট ব্রিজ নির্মাণ হবে। ইতিমধ্যে সরকারের সব কাজ এগিয়ে গেছে। অর্থ বরাদ্দও হয়ে গেছে। এখন প্রকৌশলীবৃন্দ বাকি কাজ নির্ধারণ করবে।

এ সময় উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী এড. মো. নুরুল ইসলাম সুজন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন আহমেদ, পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা প্রমুখ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ