দোহারে নুরুল্লাপুর মেলায় অভিযান, ৮ মাদকসেবীর সাজা

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ :

ঢাকার দোহারের কুসুমহাটি ইউনিয়নের নুরুল্লাপুর ওরসকে কেন্দ্র করে গড়ে উঠা মেলায় মাদকের রমরমা ব্যবসা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

বিষয়টি নজরে আসলে সোববার সন্ধ্যায় অভিযান পরিচালনা করেন প্রশাসন। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোবাশ্বের আলম। অভিযানে সহযোগীতা করেন র‌্যাব-১০, দোহার থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

এসময় মাদক বিক্রির অস্থায়ী কিছু টং দোকান ভেঙে দেয়া হয়েছে। অভিযানে মাদক সেবনের দায়ে ৮ জন ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়। সাজাপ্রাপ্তরা হলেন, চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ দেলোয়ার (৪৫) ,মোঃ আঃ সামাদ (৪৫),মোঃ ফারুক (৩৫), মুক্তি সিকদার (৫১), মোঃ লিটন খান (৪০) মোঃ আঃ জব্বার (৫০), বনি আমিন (২১), সাজু হোসেন (২২)।

অভিযানের বিষয়ে দোহার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোবাশ্বের আলম জানান, আমরা সংবাদ মাধ্যমে মাদক ব্যবসার খবর পেয়ে আমরা অভিযান পরিচালনা করি। এসময় আটজনকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। যারা এই ব্যবসার সাথে জরিত তাদের কোন ছাড় দেয়া হবে না।