লক্ষ্মীপুরে বিয়ের তিন দিন না হতেই গলায় ফাঁস নিয়ে নববধূর আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে বিয়ের তিন দিন না হতেই সোনিয়া আক্তার (২০) নামের এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার বিয়ের আনুষ্ঠানিকতা এখনো সম্পন্ন হয়নি। বিয়ের পর থেকে সে বাবার বাড়িতেই বসবাস করছে। মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের হাওলাদার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে, কি কারণে আত্মহত্যা করেছে, তা জানাতে পারেনি কেউই।

সোনিয়া ওই এলাকার আবু তাহেরের মেয়ে। সে লক্ষ্মীপুর সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। গত শনিবার পারিবারিকভাবে তার বিয়ে হয়।

প্রতিবেশি ও স্বজনরা জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের রেদোয়ান হোসেন রুবেলের সঙ্গে গেল শনিবার পারিবারিক তার বিয়ে হয়। ঘটনার দিন সকালে তিনি স্বামীর সাথে মোবাইলে কথা বলেছে এবং বাড়ির লোকজনের সাথে সে স্বাভাবিকভাবেই ছিলো। কিন্তু পরিবারের অগোচরে ঘরে ঢুকে দরজা জানালা বন্ধ করে অবস্থান নেয়। দীর্ঘ সময় তার কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন ওই ঘরের জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে দরজা ভেঙে গলায় ফাঁস দেয়া চাদর কেটে তার মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মমিনুল হক জানান, নতুন বিবাহ হয়েছে সোনিয়ার। এ ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।