লক্ষ্মীপুরে স্বামীকে তালাক দিয়ে দেবরকে বিয়ে, সাবেক স্ত্রীকে হত্যা

প্রকাশিত: ০২:২৩ পিএম, ১৭ এপ্রিল ২০২২
লক্ষ্মীপুরে স্বামীকে তালাক দিয়ে দেবরকে বিয়ে করায় শহর ভানু (৪৫) নামের এক গৃহবধূকে গলা কেটে করে হত্যার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে।

রোববার (১৭ এপ্রিল)সকালে শহরের স্টেডিয়াম এলাকার সিরাজ মিয়ার বাসায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘাতক খোকন আলী শেখকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

খোকন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চরজলিক গ্রামের মেহের আলীর ছেলে। অপরদিকে শহর ভানুর পঞ্চগড়ের দেবীগঞ্জ গ্রামের ফজর আলীর মেয়ে।

পুলিশ জানায়, খোকন ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় কাঁচামালের (সবজি) ব্যবসা করেন। তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। খোকন ও শহর ভানুর ৩০ বছরের সংসারে তিন ছেলে রয়েছে। এর মধ্যে দুই ছেলে বিয়ে করেছে। সম্প্রতি খোকনকে তালাক দিয়ে তার সৎ ভাই ফকির শেখের হাত ধরে পালিয়ে যান ভানু। কিন্তু কোথায় গেছেন সেটি জানতেন না খোকন। বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানতে পারেন তারা লক্ষ্মীপুরে ভাড়া বাসায় থাকেন। জেলা স্টেডিয়ামের পাশে ২১ দিন ধরে ফকির ও ভানু বসবাস করছেন। রোববার সকালে বাসায় এসে ক্ষিপ্ত হয়ে খোকন ধারালো অস্ত্র দিয়ে ভানুকে গলা কেটে করে হত্যা করেন।

পাশের ভাড়াটিয়া শিউলি আক্তার ও মিতু আক্তার জানায়, খোকন ও ভানুর মধ্যে ঝগড়া চলছিল। হঠাৎ ভানু চিৎকার দিয়ে উঠেন। একপর্যায়ে দরজা খুলে খোকন পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। আশপাশের লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। মেঝেতে ভানু রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, ক্ষুব্ধ হয়েই খোকন এলোপাতাড়ি ছুরিকাঘাতে তাকে হত্যা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।