‘হাইমচরের প্রত্যেকটি পরিবারে ডা. দীপু মনি এমপির পক্ষ হতে খাদ্য সহায়তা দেয়া হবে’

করোনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন আপনারা ঘরে থাকুন : উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

কবির হোসেন মিজি :
মহামারী করোনায় আক্রান্ত মানুষজনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক যে দরজায় গিয়ে ভোট চেয়েছেন সে দরজায় খাবার পৌছে দিন বাস্তবায়নে শিক্ষমন্ত্রী ডা. দীপু মনি এমপি’র পক্ষ হতে তার নির্বাচনী এলাকা হাইমচরে ২৭৫০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী।

৩১ মার্চ সকাল ৮টায় উপজেলা আওয়ানীলীগ কার্যালয়ে ত্রান সামগ্রী প্যাকেজিং কার্যক্রম পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সাংবাদিকদেরকে জানান, মহামারী করোনার প্রভাবে মানুষ যাতে ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য সরকার সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ঘরে থাকার জন্য মানুষ জনকে যে নির্দেশ দেয়া হয়েছে আপনারা ঘরে থাকুন, আমরা আপনার ঘরে খাদ্য পৌছে দিব।

/

আজ রাত হতে প্রাথমিক ভাবে ২৭৫০ পরিবারে দেয়া শুরু হবে, খাদ্য সামগ্রীর মধ্যে থাকছে ১০ কেজী চাল, ২ কেজী আটা, ১ কেজী মশুর ডাল, ১ কেজী সয়াবিন তৈল, ১ কেজী চিনি, ১ কেজী লবন, ২ কেজী আলু, ১ কেজী,সাবান, পেয়াজ, চা পাতা সহ ১১ টি আইটেম দেয়া হবে, ত্রাণসামগ্রী বিতরণে কোন তালিকা নয় স্বেচ্ছাসেবকদের মাধ্যমে এ সকল ত্রাণ সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি’র এলাকায় প্রত্যেকটা পরিবারে পর্যায়ক্রমে খাদ্য সহায়তা প্রদান করা হবে।

খাদ্য সহায়তা বিতরণ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলী সভাপতি হুমায়ুন কবীর প্রধানীয়, হাইমচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাকসুদ খান, উপজেলা যুবলীগ সদস্য হাজী ইসমাইল আখন, স্বেচ্ছাসেবকলীগ নেতা জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, ছাত্রলীগ নেতা খাদেমুল ইসলাম মিশু।