দোহারে যানজট নিরসনে ওসি মোস্তফা কামালের অভিযান

মাকসুমুল মুকিম  :

দোহার থানা অফিসার ইন চার্জ মোস্তফা কামালের নেতৃত্বে যানজট নিরসনেল জয়পাড়া বাজারে অভিযান পরিচালনা করেছে দোহার থানা পুলিশ।

রাস্তায় উপরে অব্যর্ধভাবে পাকিং করে থাকা মোটর সাইকেল, ব্যাটারি চালিত অটোগাড়ি রাস্তার উপর রাখাতে যানজটের সৃষ্টি হয় বলে তিনি সকল গাড়ি নিদিষ্ট স্থানে পাকিং করার জন্য বলেন। এ সময়ে রাস্তার উপর পার্ক করে রাখা বিভিন্ন যানবাহন গাড়ি সরিয়ে দেন এবং পাকিং করা মোটর সাইকেল আরোহীদের সর্তক করে দেন। পরবর্তীতে এই ব্যাস্ততম সড়কটি যেন দখল না হয় সেদিকে দিক নিদের্শনা দেওয়া হয়।

এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জয়পাড়া বাজারের ব্যবসায়ী ও চলাচলকারীরা। দোহার থানার ওসি মোস্তফা কামাল বলেন,আমরা যানজট নিরসনে ধারাবাহিকভাবে অভিযান কার্যক্রম চালিয়ে যাবো। জয়পাড়া বাজারের যানজট স্থায়ীভাবে নিরসনের লক্ষে সমন্বিত পরিকল্পনা গ্রহণ করতে হবে।পাশাপাশি জনসাধারণেরও জনসচেতনতাও জরুরি রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন দোহার থানার ওসি (তদন্ত) আরাফাত হোসেন, এস আই রাকিব, জয়পাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদ খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন সহ দুই বাজার কমিটির অন্যান্য সদস্যরা।